শরীয়তপুরে নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত, মোট শনাক্ত ৮৪৩ জন

মোঃ ওমর ফারুকঃ শরীয়তপুরে নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত। শরীয়তপুরে নভেল করোনা ভাইরাস শুরুর পর থেকে ধীরে ধীরে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে, এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮৪৩ এবং ৬৪১ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে । জেলায় করোনা ভাইরাস আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬ জন। বর্তমানে জেলায় সক্রিয় করোনা রোগীর সংখ্যা ১৯৬ জন।

গতকাল বুধবার (১৫ জুলাই) রাতে জেলা সিভিল সার্জন অফিসের রোগ নিয়ন্ত্রণ কর্মকর্তা মেডিকেল অফিসার ডা. সৈয়দা শাহিনুর নাজিয়া এ তথ্য জানা গেছে। তিনি জানান, করোনা ভাইরাস শুরু থেকে শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় নতুন ২৩ জনসহ এই পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৮৪৩ জন এবং নতুন ২২ জন সহ এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৬৪১ জন। এর মধ্যে শরীয়তপুর সদর উপজেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেশি।

আক্রান্তরা হলেন শরীয়তপুর সদর উপজেলায় ০৮ জনসহ মোট আক্রান্ত হয়েছে এ পর্যন্ত ২৭৯ জন, যার মধ্যে মোট সুস্থ হয়েছেন ২০৭ জন। জাজিরা উপজেলায় ০৪ জনসহ মোট আক্রান্ত ১১৯ জন, যার মধ্যে নতুন ০২ জনসহ মোট সুস্থ হয়েছে ৭৩ জন। নড়িয়া উপজেলায় ০১ জনসহ মোট আক্রান্ত ১২৭ জন, যার মধ্যে নতুন ০৫ জনসহ মোট সুস্থ হয়েছে ১১০ জন। ভেদরগঞ্জে ০৭ জনসহ মোট আক্রান্ত ১১৬ জন, যার মধ্যে সুস্থ হয়েছে ৯১ জন। এছাড়া ডামুড্যা উপজেলায় ০২ জনসহ মোট ৭৫ জন আক্রান্তের মধ্যে নতুন ০৩ জনসহ মোট ৬৫ জন সুস্থ হয়েছেন ও গোসাইরহাট উপজেলায় ০১ জনসহ ১২৭ জন আক্রান্তের মধ্যে সুস্থ হয়েছেন নতুন ১২ জনসহ মোট ৯৫ জন। এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে জেলার নড়িয়া উপজেলায় ০৩ জন, জাজিরায় ০১ জন, ভেদরগঞ্জে ০১ জন ও ডামুড্যায় ০১ জনসহ মোট ০৬ জনের মৃত্যু হয়েছে।

উলেখ্য জেলায় কোনো করোনা পরীক্ষার ল্যাব নেই। নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরণ করে
স্বাস্থ্য বিভাগ। যার কারণে পরীক্ষার ফলাফল পেতে বিলম্ব হওয়ায় রোগীদের বিপাকে পড়তে হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *