ঝালকাঠির রাজাপুরে ওয়ার্ড আ’লীগ সভাপতিকে কুপিয়ে জখম,আটক-১

কঞ্জন কান্তি চত্রুবর্তী : ঝালকাঠির রাজাপুরে পূর্ব শত্রুতার জেরে পথরোধ করে তর্কবিতর্কে জড়িয়ে ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মোঃ কালাম মৃর্ধা নামের এক যুবককে এলোপাথারীভাবে মারধর ও কুপিয়ে রক্তাক্ত জখমের অভিযোগ উঠেছে।এ ঘটনায় নাজমুল হাসান (২৪) নামের এক যুবককে আটক করেছে রাজাপুর থানা পুলিশ।

গত শনিবার ৩ জুলাই সকালে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের উত্তর সাউদপুর এলাকায় হেমায়েত খলিফার বাড়ীর সামনে এ ঘটনা ঘটে।আটককৃত নাজমুল একই ইউনিয়নের ইন্দ্রপাশা এলাকার মোঃ পান্নু হাওলাদারের ছেলে এবং আহত কামাল মৃর্ধা (৪০) উত্তর সাউদপুর এলাকার অকাব্বর আলী মৃর্ধার ছেলে এবং মঠবাড়ী ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি।

মামলা সুত্রে জানাযায়,প্রতিপক্ষ ইন্দ্রপাশা এলাকার নাজমুল আহসান ও নাসির উদ্দিন এবং উত্তর সাউদপুর এলাকার মাসুদ আলম,মামুন আলমের সাথে পূর্বথেকে কামাল মৃর্ধার সাথে পারিবারিক বিরোধ চলে আসছিলো।এরই ধারাবাহিকতায় গত ৩ জুলাই শনিবার সকাল আনুমানিক ৮:৩০ ঘটিকার সময় উত্তর সাউদপুর ৬ নং ওয়ার্ড এ মোঃ হেমায়েদ খলিফার বাড়ীর সামনে প্রতিপক্ষরা কামাল মৃর্ধার পথরোধ করে তর্কবিতর্ক শুরু করে।

তর্কবিতর্কের এক পর্যায়ে প্রতিপক্ষ নাসির উদ্দিন ,মাসুদ আলম এবং মামুন আলম এলোপাথরি কিল ঘুষি শুরু করে এবং তাহার শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে।এ সময়ে নাজমুল আহসানের হাতে থাকা ধারালো ছুরি (কাটার)দিয়ে কামাল মৃর্ধাকে এলোপাথারী ভাবে কোপাইয়া ডান হাত,বাম হাত, বুকের ডান পাশে এবং পিঠের ডান পাশে ও পিঠের মাঝ বরাবর এবং ডানপাশের কোমর বরাবর রক্তাক্ত কাটা জখম করে।

তখন কামাল মৃর্ধার ডাক চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসে এবং উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে।বর্তমানে কামাল মৃর্ধা রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে।এ ঘটনায় আহত কামাল মৃর্ধার স্ত্রী মোসা লাকী আক্তার বাদী হয়ে ৩ জুলাই রাজাপুর থানায় ৩৪১,৩২৩,৩২৪,৩২৬,৩০৭ ও ৫০৬ ধারায় মামলা দায়ের করেন (যার নং -০১)।

এ বিষয়ে রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন,কালাম মৃর্ধাকে কুপিয়ে জখমের ঘটনায় নাজমুল হাসান সহ ৪ জনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।নাজমুল হাসানকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *