ভোলায় পারিবারিক কলহের জেরে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

আর জে শান্ত : ভোলা সদর উপজেলার ২নং পূর্ব ইলিশা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্ধা বিলকিস (২৬) নামের এক গৃহবধু ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।শনিবার (৩ জুলাই) বিকাল ৫.৩০ মিনিটের সময় ভোলা সদর উপজেলার ২ নং পৃর্ব ইলিশার ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাঘার হাওলা গ্রামের গুচ্ছ গ্রাম এলাকায় এঘটনা ঘটে।

নিহত বিলকিস বেগম (২৬) ঐ গ্রামের দিনমজুর মোঃ জসিমের স্ত্রী এবং একই গ্রামের মনিক ব্যাপারীর মেয়ে।তার দুইটি ছেলে সন্তান রয়েছে।স্থানীয় সুত্র ও গৃহবধুর স্বজনদের দাবি মতে বিবাহের পর জসিম ও বিলকিস বেগমের কুল জুড়ে একটি পুত্র সন্তান আসে,তারপর থেকেই জসিম বিলকিসকে অমানবিক নির্যাতন করতে থাকে।

একাধিক বার এ নির্যাতনের পর স্থানীয় ভাবে কয়েক বার শালিসির মাধ্যমে তা মিট করা হয়েছে।গতকাল রাতে কথার কাটাকাটি হলে জসিম তার স্ত্রী বিলকিস বেগমের উপর অমানবিক নির্যাতন চালায়।এই নির্যাতন সইতে না পেরে আজ সকালে জসিম যখন কাজে চলে যায়,তখন তার স্ত্রী তার নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক আনিসুর রহমান ঘটনার সত্যতা শিকার করে জানান,মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।এখনো কোন লিখিত অভিযোগ পাইনি,তবে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *