চাঁদপুরে পুলিশি অভিযানে বালু ব্যবসায়ী রেহান উদ্দিনের হত্যাকারী আটক

কবির হোসেন মিজি : চাঁদপুর শহরের ট্রাকরোড খান বাড়ী সড়কের রেহান উদ্দিনের প্রকৃত হত্যাকারী নোয়াখালীর খোরশেদ আলমকে আটক করেছে চাঁদপুর মডেল থানা পুলিশ।৩০ জুন বুধবার সন্ধ্যায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে চাঁদপুর মডেল থানা পুলিশ চাঁদপুর শহরের প্রফেসর পাড়া মাঝি বাড়ি এলাকার শাহজাহান গাজীর মেচ থেকে তাকে আটক করেন।

পুলিশের ধারণা রেহান উদ্দিনকে জুয়া খেলার টাকা ভাগ বাটোয়ারার বিষয় নিয়ে খুন করা হয়।তাই সত্যি হলো।একটি সূত্র থেকে জানাযায়,কয়েক মাস আগে নোয়াখালীর রামগঞ্জের খোরশেদ আলম খুন হওয়া রেহান উদ্দিনর সাথে জুয়া খেলায় প্রায় অর্ধ লাখ টাকার বেশি বাজিতে হেরে যায়।এতে খোরশেদ আলম হেরে যাওয়া টাকার জন্য রেহান উদ্দিনকে হত্যার পরিকল্পনা করেন।

সেই পরিকল্পনা মতে গত বৃহস্পতিবার রাতে রেহান উদ্দিনের সাথে জুয়া খেলার কথা বলে তার বাসায় অবস্হান করে।রেহান উদ্দিনের মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে তাকে হত্যা করেছে খোরশেদ।জানাযায়,আটক খোরশেদ আলম চাঁদপুর শহরের প্রপেসর পাড়া শাহজাহান গাজীর মেচে থেকে সে চাঁদপুর শহরে অটো বাইক চালাতো বলে সে পুলিশের প্রাথমিক জিঞ্জাসা বাদে স্বীকার করেছে।

একই সাথে সে রেহান উদ্দিনকে হত্যার কথাও স্বীকার করে।এদিকে ঘটনার দিন রেহান উদ্দিনের প্রথম স্ত্রী পারভিন বেগম বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে।ওই মামলায় সন্দেহ জনক আসামী হিসাবে ২য় স্ত্রী স্বপ্না বেগমসহ ৪ জনকে পুলিশ আটক করে জেল হাজতে পাঠিয়েছে।চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রশিদ জানান,আমরা তাকে জুয়া খেলার তাস সহ অন্যান্য নেশা সামগ্রীসহ আটক করি।

আটককৃত খোরশেদ আলম জুয়া খেলায় বাজিতে হেরে গিয়ে রেহান উদ্দিন কে খুন করার কথা স্বীকার করেছে।এ বিষয়ে আমরা বিকেল তিনটায় চাঁদপুর মডেল থানায় আনুষ্ঠানিকভাবে প্রেস ব্রিফিং দিবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *