ঝালকাঠিতে নির্বাচন পরবর্তী সহিংসতায় কলেজছাত্র নিহত,গ্রেফতার-৪

কঞ্জন কান্তি চত্রুবর্তী : ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডএর বিজয়ী ইউপি সদস্য মজিবুর রহমান এর সমর্থকরা হামলা করে পরাজিত প্রার্থী ফারম্নকের সমর্থকের উপর।এ ঘটনায় এক কলেজ ছাত্র নিহত এবং নিহতের মা,বাবা,ভাই ও চাচাসহ ১৪ জন আহত হয়েছে।আহতরা কাঠালিয়ার আমুয়া ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

নিহতের মা শাহনাজ পারভীন,বাবা শাহ আলম লাল মিয়া ও প্রতক্ষদর্শীরা জানান-স্থানীয় কেরাত আলী মাদ্রাসার সামনে বিজয়ী মেম্বর মজিবুর রহমানের সমর্থকরা ২২ জুন দিবাগত রাতে আনন্দ উৎসব করার সময় পরাজিত প্রার্থী মোঃ ফারম্নকের এক সমর্থক মোঃ হোসেন নামে একজনকে বেঁধে রাখে,তাকে উদ্ধারের জন্য লোকজন জড়ো হলে মজিবুরের লোকজন রামদা নিয়ে তাদের উপর হামলা চালায়।

এ ঘটনায় গুরুতর আহত শাহ আলম ওরফে লাল মিয়ার পুত্র বাগেরহাট পিসি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র মোঃ আরিফ (২২) বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ২৩ জুন গভীর রাতে মারা যায়।নিহত আরিফের মা শাহনাজ পারভীন,বাবা লাল মিয়া বড় ভাই সফিকুল ইসলাম,চাচা ইব্রাহিব ও সোহরাব আহত হয়।

আহতদের মধ্যে গুরুতর একজনকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।অন্যরা আমুয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।পুলিশ ঘটনার সাথে জড়িত সন্দেহে ৪ জনকে আটক করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *