দিনাজপুরের বিরামপুরে সপ্তাহ না পেরোতেই আবারো ১জনকে হত‍্যা

মোঃ সাইফুল ইসলাম : দিনাজপুরের বিরামপুর উপজেলায় সপ্তাহ না পেরোতেই আবারো একটি হত‍্যাকান্ডের ঘটনা ঘটেছে।শনিবার (১২ জুন) সকালে উপজেলার পৌরসভাধীন শিমুলতলী এলাকায় একজন রিক্সা চালকের গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করেছে থানায় নিয়ে যায়।

গলায় ধারালো অস্ত্রের কোপে নিহত ব‍্যক্তি পৌরসভার চকপাড়া মৌজার মৃত রজব আলীর ছেলে রেজাউল করিম ওরফে ঝেল্টু।এ রিপোর্ট লেখা পর্যন্ত বিরামপুর থানায় মৃতদেহের সুরতহাল প্রতিবেদন শেষে দিনাজপুর এম,আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তে পাঠানোর প্রস্তুতির পাশাপাশি এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

থানা পুলিশের পাশাপাশি সিআইডি এ ঘটনায় বিরামপুরে এসে ঘটনা তদন্ত করছে।বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানিয়েছেন,হত‍্যাকান্ডের ঘটনায় তদন্ত সাপেক্ষে আসামী গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।উল্লেখ্য,গত বুধবার (৯ জুন) উপজেলার খানপুর ইউনিয়নে পাষন্ড স্বামী কর্তৃক স্ত্রীকে পুড়িয়ে জীবন্ত মাটি চাপা দিয়ে হত‍্যার ঘটনায় এক নারীর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পরে হত‍্যাকারী স্বামীকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।সপ্তাহ না পেরোতেই আবারো এমন হত‍্যাকান্ডের ঘটনায় উদ্বিগ্ন বিরামপুর উপজেলার জনসাধারণ।এমন পরিস্থিতিতে পুলিশের তৎপরতা ও নিরাপত্তা জোরদারের দাবী জানিয়েছেন উপজেলার সাধারণ জনগণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *