নওগাঁয় ব্যাংক গ্রাহকের টাকা চুরির ১ঘন্টার মধ্যে চোর চক্রের ৫সদস্য আটক

রুহুল আমিন : নওগাঁ শহরে প্রকাশ্যভাবে ধাক্কা দিয়ে ফেলে টাকা চুরির এক ঘন্টার মধ্যে সংঘবদ্ধ চোর চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে পুলিশ।তাদের নিকট থেকে দুপুর সাগে ১২ টায় নওগাঁ সদর মডেল থানা চত্বরে আয়োজিত কে কনফারেন্সে এতথ্য দিয়েছেন নওগাঁর ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ রাকিবুল আকতার।

ঐ প্রেস কনফারেন্সে লিখিত ভাবে জানানো হয়েছে গত বুধবার দুপুর সারে বারো টায় নওগাঁ শহরের পার-নওগাঁ আলুপট্টিতে অবস্থিত কল্যানী ফিড মিলের ম্যানেজার পুলক কুমার কুন্ডু(৩৮) এক্সিম ব্যাংক শাখা থেকে নগদ পঞ্চাশ হাজার টাকার চার টি পৃথক ব্যান্ডিলে মোট দুই লাখ টাকা তার প্যান্টের দুই পকেটে ভরে পূবালী ব্যাংক নওগাঁ শাখায় জমা দিতে যাচ্ছিলেন।

পূবালী ব্যাংকের নীচে বাটার মোড়ে পৌঁছিলে ডক্টরস ফুড নামের একটি দোকানের সামনে ভীরের মধ্যে তাকে ফেলে দিয়ে পঞ্চাশ হাজার টাকার একটি ব্যান্ডিল নিয়ে পালিয়ে যায়।এ ঘটনায় উক্ত পুলক কুন্ডু বাদী হয়ে নওগাঁ সদর থানায় একটি মামলা দায়ের করেন।পেনাল কোডের ঐ মামলা নম্বর ৬ তারিখ ০৫-০৫-২০২১ ধারা ৩৭৯/৪১১।

মামলা দায়েরের সাথে সাথে পুলিশ সুপার প্রকৌশলী মোঃ আব্দুল মান্নান মিয়ার নির্দেশে পুলিশ ব্যাপক তৎপরতা শুরু করে।সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোঃ রফিকুল আকতার, সদর র্সাকেলের অতিরিক্ত পুলিশ সুপার আবু সাঈদ,সদর থানার অফিসার্স ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জুয়েল এবং পুলিশ পরিদশক তদন্ত মু ফয়সাল বিন আহসান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান শুরু করেন।

বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে মাত্র এক ঘন্টার মধ্যে আসামীদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো বগুড়া জেলা সদরের উত্তর চেলোপাড়া এলাকার মৃত আলমের পুত্র মোঃসেলিম (২৪) মোঃমুকুলের পুত্র মোঃ আরিফ(২৫), মৃত লুৎফরের স্ত্রী মোছাঃরিতু(৪৫)সাইদুল ইসলামের স্ত্রী মোছাঃ সেলিনা (৩৮) এবংলালন ব্যাপারীর স্ত্রী মোছাঃ আয়শা (৩২) তাদের নিকট থেকে চুরি করে নেয়া পঞ্চাশ হাজার টাকার ঐ ব্যান্ডিল উদ্ধার করা করা হয়।

গ্রেফতারকৃতদের থানায় আনুষ্ঠানিকতা শেষ করে বৃহস্পতিবার দুপুরেই কোটে সোপর্দ করা হয়।পুলিশ জানিয়েছে এই সংঘবদ্ধ চোর চক্র আসন্ন ঈদকে সামনে রেখে নওগাঁ জেলাসহ আশপাশের বিভিন্ন এলাকায় কৌশলে চুরি করতো।তাদের প্রত্যেকের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধীক মামলা রয়েছে।খুব শীগ্রই এই সংঘবদ্ধ চোর চক্রের অন্য সদস্যদের গ্রেফতার করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *