চাঁদপুরে অগ্নিদগ্ধ হয়ে ১স্কুল শিক্ষিকার রহস্যজনক মৃত্যু

কবির মিজি : চাঁদপুর জেলার হাইমচর উপজেলা পশ্চিমচর কৃঞ্চপুর গ্রামের কিন্ডার গার্ডেনের সহকারী শিক্ষিকা শিখারানী (৪৫) আগুনের পুড়ে রহস্যজনক মৃত্যু হয়েছে বলেন এলাকাবাসীর ধারনা।আজ ভোর ৫টায় উপজেলার পশ্চিমচরকৃঞ্চপুর গ্রামের এই রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ঘটে।

আগুনের পুড়ে মৃত্যুর সংবাদ পেয়ে চাঁদপুর জেলা পুলিশ সুপার মাহবুর রহমান,অতিরিক্ত পুলিশ সুপার আঃ রহিম ও উপজেলা নির্বাহী অফিসার চাই থোয়াইহলা চৌধুরী ঘটনাস্থল পরিদর্শন করেন।আগুনে পুড়ে নিহত শিখা রানী মজুদার ছিলেন পশ্চিমচরকৃঞ্চপুর গ্রামের মৃত্য ডাঃ বিশ্বনাত মজুমদারের কন্যা।শিখা রানী হাইমচর কিন্ডার গার্ডেন সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সুত্রে জানাযায়,শিখা রানী তার বৌদির সাথে থাকতেন। প্রতিদিনের ন্যায় শিখা রানী রাতে খাটে ঘুমিয়ে থাকেন।ভোর রাতে প্রতিবেশীরা শিখাকে আগুনে জ্বলতে দেখে।এ ব্যাপারে শিখার বৌদি জানান,রাতে আমার সাথে শিখা ঘুমিয়ে ছিল,ভোরে আগুনের চিৎকার শুনে দৌড়ারে গিয়ে দেখি শিখা আগুনের পুড়ে যাচ্ছে।আমি এর বাহিরে কিছু জানিনা।

প্রত্যক্ষদর্শী শোভা রানী মজুমদার জানান,আমি ঘর থেকে আগুনের জ্বলার চিৎকার শুনে যাইয়া দেখি শিখার গায়ের কাপড়ে আগুন জ্বলছে।তাকে আমি মাটিতে পড়ে থাকতে দেখিছি।আগুনে জ্বলার সময় শিখা নড়াচড়া কিংবা তার মুখের কোন শব্দ শুনিনি।

এ ব্যাপারে হাইমচর থানা অফিসার তদন্ত সুব্রত কুমার জানান,মৃত্য মহিলা শিখা রানী প্রাথমিক ধারনা হচ্ছে আগুনের পুড়ে মারা গেছে।আরো কিছু সময় পেলে নিখুত ভাবে বলা যেতো,প্রাথমিক ভাবে বলা যায় অগ্নিদগ্ধ।এখন পর্যন্ত কোন মামলা হয়নি কিন্তু মামলার কাজ চলমান রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *