পটুয়াখালীতে যুবতীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে কিশোর গ্রেফতার

সোহাগ হোসেন : পটুয়াখালীর দুমকিতে ধর্ষণ চেষ্টার অভিযোগে শাহেন শাহ (১৪) নামের এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে।প্রতিবেশী মোকলেছ সরদারের যুবতী কন্যাকে (ভিকটিম) ধর্ষণ চেষ্টার মামলায় ওই তরুণকে আটক করে রবিবার (২১ ফেব্রুয়ারি) সকালে কোর্টে সোপর্দ্দ করা হয়।জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধে ফাঁসাতে ধর্ষণ চেষ্টার সাজাঁনো মামলাটি দায়ের করা হয়েছে বলে দাবি শাহেন শাহর পরিবারের।

থানা পুলিশ সূত্র জানায়,গত শুক্রবার রাতে উপজেলার আলগি গ্রামের জনৈক মোকলেছ সরদারের কন্যা (২০) প্রকৃতির ডাকে ঘরের বাইরে গেলে প্রতিবেশী জাহাঙ্গীর মৃধার ছেলে শাহেন শাহ (১৪) ওই যুবতীকে মুখে কাপড় চেপে নির্জণ স্থানে নিয়ে ধর্ষণ চেষ্টা করে।যুবতীর ডাকচিৎকারে বাড়ীর লোকজন এসে পড়লে শাহেন শাহ দৌড়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে নির্যাতিত তরুণীর বাবা বাদী হয়ে দুমকি থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।ওই মামলায় এজাহার নামীয় আসামী শাহেন শাহকে পুলিশ শনিবার সন্ধ্যায় গ্রেফতার করে রবিবার সকালে কোর্টে সোপর্দ্দ করেছে।

এদিকে গ্রেফতারকৃত কিশোর শাহেন শাহর পরিবারের দাবি,জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে তাদের ঘায়েল করতে সাজানো মামলাটি দায়ের করা হয়েছে।শাহেন শাহের বাবা জাহাঙ্গীর মৃধা অভিযোগ করেন,মোকলেছ সরদারের সাথে তার জমিজমা নিয়ে পূর্ব বিরোধ আছে।ওই বিরোধের জেরে ফাঁসানোর জন্য আমার অপ্রাপ্ত বয়স্ক (১৪বছরের) ছেলেকে ১৯বছর বয়স দেখিয়ে ধর্ষণ চেষ্টার মামলাটি সাজাঁনো হয়েছে।

দুমকি থানার অফিসার ইনচার্য মোঃ মেহেদি হাসান বলেন,ধর্ষণ চেষ্টার মামলায় গ্রেফতারকৃত আসামী শাহেন শাহকে রবিবার সকালে কোর্টে চালান দেয়া হয়েছে।মামলার তদন্ত অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *