কুমিল্লা জেলা পুলিশের গত ৪৫দিনের অভিযানে ৩৭১মাদক কারবারি আটক

নেকবর হোসেন : কুমিল্লায় মাদক বিরোধী পুলিশের নিয়মিত অভিযানে গাঁজা,ইয়াবা,ফেন্সিডিল ও দেশি-বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের মদসহ গ্রেফতার হচ্ছেন মাদক ব্যবসায়ীরা।এছাড়াও মাদক পাচার এবং ক্রয়-বিক্রির করতে গিয়ে পুলিশের অভিযানে আটক ও গ্রেফতার হচ্ছেন ওই মাদক কারবারীরা।

সর্বশেষ গত ৪৫ দিনে কুমিল্লা জেলা পুলিশের অভিযানে ৩৭১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।সেই সাথে গত (১৬ জানুয়ারি) কুমিল্লার বিভিন্ন এলাকায় জেলা পুলিশের অভিযানে ১৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।এসময় উদ্ধার করা হয় ২১ কেজি গাঁজা,২০৬১ পিস ইয়াবা এবং ৯৬৫ বোতল ফেন্সিডিল।

কুমিল্লা জেলা পুলিশ সূত্র জানায়,গত ২ জানুয়ারি থেকে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত ৪৫ দিনে কুমিল্লা জেলা মাদক বিরোধী অভিযানে গাঁজা,ইয়াবা,ফেন্সিডিল এবং বিভিন্ন ব্যান্ডের মদসহ ৩৭১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।সেই সাথে উদ্ধার করা হয়েছে বিপুল পরিমাণের মাদকদ্রব্য।

এসব উদ্ধারকৃত মাদকদ্রব্যের মধ্যে ৯৭৮ কেজি গাঁজা,১৬ হাজার ২৬৬ পিস ইয়াবা,৪ হাজার ৩৫৮ বোতল ফেন্সিডিল,৩১৭ লিটার দেশি মদ এবং বিভিন্ন ব্র্যান্ডের মদের মধ্যে হুইস্কি ১০৮ বোতল,বিয়ার ১০ বোতল,বিদেশী মদ ২৯ বোতল ও ইস্কাফ সিরাফ ৫৯৯ বোতল।

সমাজের মাদক বিরোধীরা জানান,পুলিশের এই নিয়মিত অভিযানে কুমিল্লায় মাদক ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।সীমান্তবর্তী জেলা কুমিল্লায় মাদক বিরোধী এই অভিযান পুলিশ অব্যাহত রাখতে পারলে সমাজে কিছুটা স্বস্তি আসবে।তথ্যগুলো নিশ্চিত করে কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ জানান,কুমিল্লা জেলাজুড়ে মাদক বিরোধী কার্যকর অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *