দেশকে করোনামুক্ত করতে দ্রুত ভ্যাকসিন গ্রহণ করুন-তথ্যমন্ত্রী হাছান মাহমুদ

শাহজাহান আলী মনন : আপনারা প্রধানমন্ত্রীর প্রতি আস্থাশীল হয়ে নির্ভয়ে ভ্যাকসিন গ্রহণ করুন এবং দেশকে করোনামুক্ত করতে সহযোগিতা করুন।সকলে ঐক্যবদ্ধভাবে করোনার বিরুদ্ধে ভ্যাকসিন গ্রহণের সংগ্রামে নামলে ইনশা আল্লাহ আমরা করোনামুক্ত হবো।প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা অনুযায়ী দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে পারবো।

উপরোক্ত কথাগুলো বলেছেন বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাসান মাহমুদ,১১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে ঢাকায় যাওয়ার পথে সৈয়দপুর আন্তর্জাতিক বিমানবন্দরে আওয়ামীলীগ নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানানোর সময় তিনি এসব কথা বলেন।এসময় তাঁর সাথে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার-৩ এর সংসদ সদস্য সাইমুম সারওয়ার কমল।

তথ্যমন্ত্রী আরও বলেন,নীলফামারী জেলায় আওয়ামীলীগকে গতিশীল করতে দলের সর্বস্তরের নেতাকর্মীকে সকল প্রকার ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধ হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। সরকারের উন্নয়ন দেখে বিএনপি এখন ষড়যন্ত্রে লিপ্ত।তাদের অপপ্রচারে বিচলিত না হয়ে সাংগঠনিক কার্যক্রমকে আরও বেগবান করে জনগণকে সাথে নিয়ে উচিত জবাব দিতে হবে।

মন্ত্রীকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন,নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাজিফুর রহমান চৌধুরী,জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ,সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবি সমিতির সভাপতি এ্যাড. মমতাজুল হক,সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন,উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদ,

সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন,পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বাবু,উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান,সৈয়দপুর পৌর মেয়র প্রার্থী রাফিকা জাহান আকতার বেবী,আওয়ামীলীগ নেতা প্রকৌশলী রাশেদুজ্জামান রাশেদ ও সাহাবুল ইসলাম উজ্জ্বল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *