চাঁদপুরে বাস নিয়ন্ত্রন হারিয়ে খালে,একই পরিবারের ২জন নিহত,আহত ২০

কবির হোসেন মিজি : চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহা সড়কের শাহরাস্তি উপজেলার শিবপুর বাংলা বাজার এলাকায় বোগদাদ সার্ভিসের একটি বাস উল্টে ২ জন নারী যাত্রী নিহত হয়েছে।আহত হয়েছে আরও ২০ জন। বিষয়টি নিশ্চিত করেছে শাহরাস্তি থানা পুলিশ।নিহতরা হচ্ছে বিবা রানী দাস (৬১) ও গীতা রানী (৬৫)।তাদের উভয়ের বাড়ি শাহরাস্তি পৌর সভার ৪ নং ওয়ার্ডের নাওড়া গ্রামে।৮ ফেব্রুয়ারি সোমবার বেলা ১১ টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহা সড়কের মৌতাবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়,চাঁদপুর গামী বোগদাদ বাস সার্ভিসের একটি যাত্রীবাহী বাস বেপরোয়া গতিতে চালিয়ে আসছিলো।বাসটি মৌতা বাড়ি নামকস্থানে গেলে নিয়ন্ত্রন হারিয়ে উল্টে পাশ্ববর্তী খালে পড়ে যায়।এসময় ঘটনাস্থলেই এ দুজন নারী যাত্রী নিহত হন।পরে ফায়ার সার্ভিস,পুলিশ ও এলাকাবাসী আহতদের উদ্ধার করে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করায়।

আহত অনেককে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর ও কুমিল্লার বিভিন্ন হাসপাতালে প্রেরণ করা হয়েছে।দূর্ঘটনার কিছু সময়ের মধ্যে শাহরাস্তি পৌরসভা মেয়র হাজী আবদুল লতিফ ও শাহরাস্তি উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান দূর্ঘটনার স্থানে উপস্থিত হয়ে আহতদের উদ্ধারের কাজ তদারকি করেন৷এদিকে শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরিন আক্তার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *