পটুয়াখালীতে পুলিশে চাকুরি দেয়ার নামে ১২লাখ হাতিয়ে নেয়া প্রতারক আটক

মোঃ সোহাগ হোসেন : পটুয়াখালীর দুমকিতে পুলিশের এ সআই পদে চাকুরি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে ১২লাখ টাকা হাতিয়ে নেয়া সেই প্রতারক হালিম মোল্লাকে গ্রেফতার করেছে দুমকি থানা পুলিশ।গতকাল ০৩ ফেব্রুয়ারী বুধবার রাতে দুমকি থানার এসআই সিদ্দিক উপজেলার দুমকি একে সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন তার শশুরালয় থেকে তাকে আটক করে।

পুলিশ সূত্রে জানাযায়,২০১৫ সালে পুলিশের এসআই পদে চাকুরি দেয়ার নাম করে প্রতারক হালিম মোল্লা জলিশা গ্রামের মৃত সৈয়দ আনোয়ার হোসেনের ছেলে সৈয়দ আতিকুল ইসলামের কাছ থেকে ৩০০/- টাকার ননজুডিশিয়াল স্ট্যাম্পে লিখিত চুক্তি দিয়ে নগদ দুই লক্ষ টাকা ও ব্রাক ব্যাংক পটুয়াখালী শাখার এসটিবি ৩১৫৪৪০০ নং চেকে দশ লক্ষ টকার নিয়ে গা-ঢাকা দেয়।

এদিকে নির্দিষ্ট সময়ে চাকুরি না হওয়ায় ওই প্রতারককে প্রধান আসামী করে শশুর পক্ষের কয়েক সহষোগীর বিরুদ্ধে পটুয়াখালীর জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে একটি প্রতারণার মামলা দায়ের করে সৈয়দ আতিকুল ইসলাম দুমকি থানার ইজাহার মামলা নং-০৭/৭০।

মামলায় সহষোগী আসামীরা মুচলেকায় জামিন পেলেও প্রধান আসামী পালাতক ছিল।দুমকি থানার অফিসার ইনচার্জ মোঃ মেহেদী হাসান আসামী হালিম মোল্লাকে গ্রেফতারের সত্যতা স্বীকার করে বলেন, ধৃত আসামীকে কোর্টে সোপর্দ্দ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *