ঝিনাইদহে জাতীয় পার্টির পৌর সম্মেলন অনুষ্ঠিত

তরিকুল ইসলাম তারেক : গতকাল শনিবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনাতয়নে বাংলাদেশ জাতীয় পার্টির পৌর সম্মেলন অনুষ্ঠিত হয়।উক্ত সম্মেলনে যোগদানের উদ্দেশ্য সকাল থেকেই নেতা কর্মীরা প্রেসক্লাবের সামনে উপস্থিত হতে শুরু করে।প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাহিত্য বিষয়ক সম্পাদক সুমন আশরাফ।

বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাবু বিষনুপদ রায়,রাশেদ মজমাদার আহবায়ক সম্মেলন প্রস্তুত কমিটি,জয়নাল আবেদিন,শামীম আজাদ,অরবিন্দু বিশ্বাস,এড. সদর উদ্দীন ও ড.মিলন প্রমুখ।সম্মেলনে বক্তারা দেশের উন্নয়ন এর বিভিন্ন কার্যক্রম এর চিত্র তুলে ধরে বলেন দেশে জাতীয় পার্টি এখন প্রধান বিরোধী দল।এমন এক দিন আর বেশি দুরে নয় যেদিন জাতীয় পার্টি বাংলাদেশে সরকার গঠন করবে।

পৌরসভা থেকে আগতে সকল নেতা কর্মীদের উদ্দেশ্য করে বক্তারা বলেন আপনারা সকলে মন প্রাণ দিয়ে দলের পরিধি আরো বাড়িয়ে তুলবেন যেন সামনের দিনে জাতীয় পার্টি সরকার গঠন করতে পারে।এছাড়াও সম্মেলন থেকে পৌর জাতীয় পার্টির কমিটিতে সভাপতি রাকিবুল ইসলাম মুন্না এবং সম্পাদক হিসাবে মাসুম সহ নয়টি ওয়ার্ডের কমিটির নেতা কর্মীদের নাম ঘোষনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *