কুমিল্লায় র‌্যাবের অভিযানে শুটকির ট্রাক থেকে ইয়াবাসহ ২জন আটক

নেকবর হোসেন : কুমিল্লার সদর দক্ষিণ এলাকা থেকে শুটকির প্যাকেটে লুকিয়ে রাখা ইয়াবার একটি বড় চালান আটক করেছে কুমিল্লা র‌্যাব-১১,সিপিসি-২ সদস্যরা।এ সময় পাঁচারকালে ২৯ হাজার ৪০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করা হয়।রবিবার (৩১ জানুয়ারি) র‌্যাব-১১ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়,গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১,সিপিসি-২ এর একটি আভিযানিক দল শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।উক্ত অভিযানে শুটকির প্যাকেটের মধ্যে লুকিয়ে ট্রাকে করে ইয়াবা পরিবহনের সময় ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলেন চট্টগ্রাম জেলার হালিশহর থানার মধ্যরামপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মোঃ শাহীন (৫০) ও মধ্যরামপুর গ্রামের মৃত. ফজল আহমেদ এর ছেলে জহির আহমেদ (৫৫)। এক্ষেত্রে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে,তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।এ ঘটনায় সদর দক্সিণ থানায় মামলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১১,সিপিসি-২ এর কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান,মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *