ত্যাগী নেতা জিএম মীর হোসেন মীরুকে মূল্যায় করলো চৌদ্দগ্রাম পৌরবাসী

নূরুল আলম আবির: চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করেছে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জি এম মীর হোসেন মীরু। ৩০ জানুয়ারি শনিবার অনুষ্ঠিত নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে জয়লাভ করেন তিনি। চৌদ্দগ্রাম পৌরসভা নির্বাচনে জি এম মীর হোসেন মীরুর নৌকা প্রতীক ১৫ হাজার ৯২৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ ১,৮৮০ ভোট পায়। 

সারাদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত এই নির্বাচনে অত্যন্ত শান্তিপূর্ণ, সুষ্ঠু এবং চোখে পড়ার মত ভোটার উপস্থিতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। কোথাও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ব্যতিরেকে রেকর্ড পরিমাণ ভোটার উপস্থিতিতে উৎসবমুখর পরিবেশ সংঘটিত উক্ত নির্বাচন সারা দেশের জন্য চমৎকার এক মডেল হিসেবে পরিগনিত হবে বলে বিশিষ্টজনরা মনে করছেন।

সাবেক সফল রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক মুজিব এমপি চৌদ্দগ্রামে ব্যাপক উন্নয়ন করেছেন। অন্যদিকে নৌকার মেয়র প্রার্থী জি এম মীর হোসেন মীরু একজন ত্যাগী, সৎ ও নিবেদিত প্রাণ নেতৃত্ব। স্থানীয় ও কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এ বিষয়টি বিবেচনা করে জি এম মীর হোসেন মীরুকে নৌকার নমিনেশন দেয়। এরই সুন্দর ও চমৎকার প্রতিফলন ঘটেছে আজকের ফলাফলে। ত্যাগী নেতা জিএম মীর হোসেন মীরু পৌরসভার সেবক হওয়ার গৌরব অর্জন করলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *