কাবাডিতে পুলিশের ঐতিহ্য ফিরিয়ে আনবো-ডিআইজি আনোয়ার হোসেন

দেলোয়ার হোসেন জাকির: কাবাডিতে বাংলাদেশ পুলিশের ঐতিহ্য ফিরিয়ে আনার পাশাপাশি সারাদেশেই গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাটিকে আরা জনপ্রিয় করে তোলার ঘোষনা দিয়েছেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন (বিপিএম বার, পিপিএিম বার। তিনি বলেন, কাবাডি সার্ভিস টিম গুলোর মধ্যে পুলিশের কাবাডি দল প্রথম সারিতে ছিল, সেই ঐতহ্যি আমরা সকলে মিয়ে ফিরিয়ে আনবো। একই সাথে কাবাডি খেলাকে আরো সংগঠিত করতে হবে। প্রতিটি জেলায় প্রশিক্ষনের মাধ্যমে নতুন খেলোয়াড় তৈরি ও প্রতিযোগিতার আয়োজন করতে হবে।

কুমিল্লা স্টেডিয়ামের জিমনেসিয়ামে চট্টগ্রাম রেঞ্জ আন্তঃজেলা পুলিশ কাবাডি টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন এসব কথা বলেন। সোমবার (৩০ নভেম্বর) বিকেলে বান্দরবান জেলা পুলিশ দল ও কুমিল্লা জেলা পুলিশ দলে মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় বান্দরবান জেলা পুলিশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা জেলা পুলিশ দল। উত্তেজনাপূর্ন খেলায় ২০ পয়েন্ট অর্জন করে বান্দরবান। ৪ পয়েন্ট বেশী পেয়ে চ্যাম্পিয়ন হয় কুমিল্লা জেলা পুলিশ দল। টুর্নামেন্ট সেরা হয় কুমিল্লা দলের অধিনায়ক এএসআই কামরুল হাসান ও ম্যাচ সেরা হয় কুমিল্লা জেলা পুলিশের কনস্টেবল আকবর হোসেন।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানারআপ, দলের মাঝে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কুমিল্লা পুলিশ সুপার মোঃসৈয়দ নুরুল ইসলাম। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার নরেশ চাকমা, নোয়াখালী ও কুমিল্লা জেলার সিআইডির বিশেষ পুলিশ সুপার মোঃ শামছুল আলম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *