ফকিরহাটে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় গুরুত্বর আহত হাসান

রাকিবুল ইসলাম : বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলা নলধা মৌভোগ ইউনিয়নের কামটা গ্রামে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোঃ হাসান আলী শেখ(৪০) নামের এক ব্যক্তি গুরুত্বর আহত হয়েছে।১৪ নভেম্বর শনিবার সকাল ৮ টার সময় জনসম্মুখে এ হামলার ঘটনা ঘটে।

আহত হাসান আলী শেখের ছেলে শুভ্র জানান, তার চাচা নওয়াব আলী শেখ তাদের শরিক ফাঁকি দিয়েছে এই নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।ওই বিরোধকে কেন্দ্র করে নওয়াব আলীর সাথে তর্ক বির্তক হয়।এক পর্যায় নওয়াব আলী ও তার স্ত্রী, রুস্তম আলী ও তার স্ত্রী ও মেয়ে দেশীয় অস্ত্র, লাঠি-সোটা নিয়ে হাসান আলী শেখ ও তার পুত্র শুভ্র উপর হামলা চালায়।

এ সময় হামলাকারীদের বাঁধা দিতে গেলে কুপিয়ে জখম করে।পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফকিরহাট থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে আহত হাসান আলী শেখের অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার খুলনা মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মোঃ খাইরুল আনাম জানান- এ বিষয়ে এখনো কোন লিখিত অভিযোগ জমা পড়েনি তবে ভুক্তভুগীর পরিবার অভিযোগ দায়ের করলে ঘটনার সত্যতা যাচাই করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *