মোংলায় ধর্ষিতা শিশুর পরিবারকে ভ্যান উপহার দিলেন পুলিশ সুপার

ওয়াসিম আরমান : নারী ধর্ষন ও নির্যাতন প্রতিরোধ মুলক সভায় মোংলায় আলোচিত ধর্ষিত শিশু পরিবারকে জেলা পুলিশের সহয়তা প্রদান।মঙ্গলবার বিকাল ৫টায় মোংলা থানা পুলিশের সহযোগীতায় মাকোরডোন সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্তরে এলাকাবাসীদের সচেতনতায় এক সভার আয়োজন করা হয়।এসময় ধর্ষিতা শিশুর পরিবারকে ভ্যান উপহার দিলেন পুলিশ সুপার।

১০ নভেম্বর মোংলা থানা পুলিশ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বাগেরহাট জেলা পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় বলেন, নারী ধর্ষন ও নির্যাতন দূরের লোক দ্বারা সংগঠিত হওয়া খুবই কম।কারন বাগেরহাট জেলায় যে কয়টি ধর্ষন মামলা হয়েছে তা কোন না কোন নিটকতম আত্বীয় বা কাছের লোক দ্বারাই হয়েছে।

তাই এলাকার লোকজন যদি পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করে, তাহলে মাদক ও নারী নির্যাতন বন্ধ করা সম্ভব।আপনারা সচেতন থাকেন এবং আপনার এলাকার সকল সমস্যা সমাধানে পুলিশকে সহায়তা করুন তাহলেই অপরাধ দমন সহজ হবে।বলে তিনি দৃঢ়তার সাথে বলেন।এসময় বক্তারা বলেন, মাদক ও নারী ধর্ষন এবং নির্যাতন এখন সমাজে একটি মারাত্বক ব্যাধি হয়ে দাড়িয়েছে।

আমাদের উচিত এর বিরুদ্ধে সোচ্ছার হওয়া এবং নারী ধর্ষন ও নির্যাতনের বিরুদ্ধে রুখে দাড়ানো।তাই এলাকার অপরাধ কর্মকান্ডকে প্রতিরোধ গড়ে তুলতে পুলিশকে সহায়তা করার আহবান জানান উপস্থিত সবল বক্তারা।অনুষ্ঠান পরিচালনা করেছে স্থানীয় ইউপি সদস্য মোঃ হারুন মল্লিক ।

অনুষ্ঠান শেষে সম্প্রতি গত ৩ অক্টোবর মাকোরডোন আবাসন এলাকার মামার কাছে আশ্রিতা পিতৃহীন ৭ বছরের ধর্ষিত শিশু পরিবারকে সহয়তা করা হয়।যে ধর্ষণ মামলাটি দেশের আলোচিত দ্রুততম ১৬ দিনের মধ্যে ধর্ষকের বিরুদ্ধে রায় ঘোষনা হয়।তাই এ ধর্ষন মামলার বাদী শিশুটির মামা মিলন শেখকে একটি ভ্যানগাড়ী উপহার দেন পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *