রাজবাড়ী কোর্ট হাজতে আসামীর ঝুলন্ত মরদেহ

রতন মাহমুদ : রাজবাড়ী কোর্ট হাজত থেকে বৃহস্পতিবার বিকেলে অস্ত্র ও মারামারি সহ ৩ মামলার আসামী আল-আমিন মন্ডল (৩২) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।কোর্ট হাজতে আসামীর মৃত্যুর খবর পাওয়ার সাথে সাথে রাজবাড়ীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (ভারপ্রাপ্ত) আবু হাসান খাইরুল্লাহ,

অতিরিক্ত পুলিশ সুপার সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শরিফউজ্জামান, রাজবাড়ীর ডিআইও- ১ মোঃ সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।আল-আমিন মন্ডল পাংশা উপজেলার মৌরাট ইউপির রুপিয়াট গ্রামের আব্দুল আজিজ মন্ডলের ছেলে।

আদালত সুত্রে জানা যায়, আল-আমিন মন্ডলের বিরুদ্ধে ২০১৬ইং সালের ২ অক্টোবর দ্রুত বিচার ট্রাইবুনালে ১টি ও চলতি বছরের ১ আগষ্ট অস্ত্র ও মারামারির আলাদা ২টি মামলা হয়। যার প্রেক্ষিতে গ্রেফতার হয়ে তিনি রাজবাড়ী জেলা কারাগারে ছিলো।

রাজবাড়ী কোর্ট পুলিশ পরিদর্শক মোঃ মাহাবুবুর রহমান জানান, বৃহস্পতিবার সকালে অস্ত্র ও মারামারি সহ ৩টি মামলার আসামী আল-আমিন কে অস্ত্র মামলায় হাজিরার জন্য জেলা কারাগার থেকে কোর্ট হাজতে আনা হয়। এ সময় ওই কোর্ট হাজতে আরো ১২ জন আসামী ছিলেন। এর পর হাজতে থাকা অন্য ১২ জন আসামীর চোখ ফাঁকি দিয়ে আল-আমিন হাজতের টয়লেটে প্রবেশ করে নিজের পরনের লুঙ্গি ছিড়ে উপরে ঝুলে থাকা লোহার অংশের সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে বিকেলে রাজবাড়ী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। এ ব্যপারে রাজবাড়ী কোর্ট পুলিশের এটিএসআই ওমর ফারুক বাদী হয়ে রাজবাড়ী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *